Tuesday , 7 May 2024
শিরোনাম

রাণীশংকৈলের নবনির্বাচিত ৩ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাও) প্রতিনিধি।।  ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলার অবশিষ্ট তিন ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত  চেয়ারম্যানরা রবিবার ২৯ আগষ্ট সকালে শপথ নিয়েছেন।  ঠাকুরগাও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তিন চেয়ারম্যানকে আনুষ্ঠানিকভাবে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক (ডিসি)মো. মাহবুবুর রহমান।
শপথ নেয়া তিন চেয়ারম্যান হলেন-  ৫নং বাচোর ইউপি`র জিতেন্দ্র নাথ বর্মন (পুনঃনির্বাচিত), ৮নং নন্দুয়ার ইউপি’র আব্দুল বারী এবং ৩ নং হোসেনগাও ইউপির মতিউর রহমান মতি। জেলা প্রশাসক ছাড়াও এসময় উপস্থিত ছিলেন  রামকৃষ্ণ বর্মন উপ-পরিচালক স্থানীয় সরকার জেলা প্রশাসনের কার্যালয়, জেলা নির্বাচন অফিসার সফিকুল ইসলামসহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। শপথ নেয়ার পরে নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন জেলা প্রশাসক। তিনি চেয়ারম্যানদের উদ্দেশে বলেন, জনগণের প্রত্যক্ষ ভোটে আপনারা নির্বাচিত হয়েছেন। আজকের শপথ বাক্যের প্রতিটি কথা আপনাদের মেনে চলতে হবে। আপনাদের বিচারিক ক্ষমতাও দেওয়া আছে।
গ্রাম আদালতের বিচারগুলো যেন সঠিকভাবে নিষ্পত্তি করা হয়, সেদিকে খেয়াল রাখবেন। ওয়ারিশ সনদ ও নাগরিক সনদ দেওয়ার ক্ষেত্রে অবশ্যই সতর্কতার সঙ্গে কাজ করবেন। আপনি জনপ্রতিনিধি, আপনি সবার জন্য, কে আপনাকে ভোট দিল বা না দিল, তা দেখবেন না।আপনারা সবার জন্য কাজ করবেন।
প্রসঙ্গত, গত ২৭ জুলাই রাণীশংকৈল উপজেলার ৮ ইউনিয়নের মধ্যে বাদ থাকা তিনটি ইউপি’তে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

Check Also

ভারতে তৃতীয় দফায় লোকসভার ভোটগ্রহণ চলছে

ভারতের লোকসভা নির্বাচনের তৃতীয় দফায় ভোটগ্রহণ শুরু হয়েছে আজ। মঙ্গলবার (৭ মে) স্থানীয় সময় সকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x