Friday , 3 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে অজ্ঞাত পরিচয় মহিলার গলিত লাশ উদ্ধার। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার  নেকমরদ ইউনিয়নের ভকরগাঁও গ্রামের ধান ক্ষেত থেকে গত মঙ্গলবার ২৩ মে দুপুরে এক অজ্ঞাত পরিচয় মহিলার গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার ভকরগাঁও গ্রামের এক কৃষকের ধান কাটতে যায় কয়েকজন শ্রমিক। এসময় তারা ওই ধান ক্ষেতের মাঝখানে একটি  গলিত লাশ পড়ে থাকতে দেখে।  তারা বিষয়টি লোকজনকে জানায় এবং পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।
স্থানীয় লোকজনের ধারণা ওই মহিলাকে মেরে বেশ কিছুদিন আগে মেরে ধানক্ষেতে ফেলে রাখা হয়েছিল। লাশটি গলিত থাকায় কেউ তাকে চিনতে পারেনি। এ নিয়ে লোকজন ক্ষোভ প্রকাশ করে এবং এ হত্যার তদন্ত ও বিচার হওয়া উচিত বলে জানায়।
এ ব্যপারে রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম জানান, উদ্ধারকৃত মহিলার পরিচয় পাওয়া যায়নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য জেলা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ইতোমধ্যে পরিচয় পাওয়া না গেলে এনিয় পুলিশবাদি মামলা হবে মর্মে ওসি জানান।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x