Thursday , 28 March 2024
শিরোনাম

রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শুক্রবার ৯ ডিসেম্বর নির্ধারিত কর্মসূচি নিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত। এ উপলক্ষে এদিন সকাল সাড়ে ৮টায় উপজেলা দুর্নীতি বিরোধী কমিটি ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র ্যালি বের করা হয় এবং একটি মানববন্ধন করা হয়।

পরে উপজেলা হলরুমে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান শেফালী বেগম ও সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা।

এছাড়াও সভায় সংশ্লিষ্ট কমিটির সদস্য, কর্মকর্তা,শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। আরো বক্তব্য দেন- ওই কমিটির সহ-সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক সহ-অধ্যাপক প্রশান্ত বসাক,তথ্য কর্মকর্তা হালিমা আকতার, সমাজসেবা অফিসার আব্দুর রহিম, কমিটির সদস্য আবু শাহানশাহ ইকবাল, আব্দুল খালেক, শিউলি রাণী মন্ডল প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন বিএনসিসি ও সততা সংঘের  সদস্য ও ছাত্রছাত্রিরা। বক্তারা তাদের বক্তব্যে দুর্নীতির বিরুদ্ধে সকলকে সচেতন থাকার ও এগিয়ে আসার আহবান জানান। উপস্থাপনা করেন উপসহকারি কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম।

Check Also

বাংলাদেশের আম-কাঁঠাল-আলু নিতে চায় চীন

বাংলাদেশ থেকে আম, কাঁঠাল, আলু, চামড়াজাত ও পাটজাত পণ্য নিতে আগ্রহ প্রকাশ করেছে চীন। বাণিজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x