Saturday , 11 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজারের পূর্ব পাশে নিজ বাসায় গলায় গলায় ওড়না পেচানো  আরবী আক্তার (২০) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে।  রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।  নিহত আরবী বাবলা রহমানের স্ত্রী ও এক সন্তানের জননী।
সোমবার ১২ জুন  সকাল ১১ টার দিকে নেকমরদ গন্ডগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার দিন সকালে স্বামীর সাথে কিস্তির টাকা নিয়ে কথা কাটাকাটি হয় আরবীর। দিনমজুর স্বামী বাবলা প্রতিদিনের মতো কাজের উদ্দেশ্যে বাইরে চলে গেলে সকলের অগোচরে নিজ ঘরের বাঁশের শরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। দেড় বছরের শিশুর কান্নাকাটিতে পাশের বাড়ির লোকজন তাদের বাড়িতে ছুটে আসে। তারা ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে ঝুলন্ত অবস্থায় আরবীর লাশ দেখতে পায়। তারা  থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গুলফামুল ইসলাম  ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। তার কিছু আলামতও দেখা গেছে।  মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এনিয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Check Also

রাণীশংকৈলে বিষ খেয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের মৃত্যু। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার মীরডাঙ্গীএলাকার একটি আমবাগানে শুক্রবার ১০ মে  কীটনাশক খেয়ে আম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x