Thursday , 9 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে নৈশ কোচের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মহা সড়কে দুর পাল্লার নৈশ হানিফ কোচের ধাক্কায়   আনারুল ইসলাম (৪৩) নামে এক ভ্যানচালক মারা গেছেন।  বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮ টায় রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের ফায়ার ঘুঘুডারা নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।নিহত ভ্যানচালক আনারুল  উপজেলার বাচোর ইউনিয়নের ভাংবাড়ি উত্তরপাড়া গ্রামের আশিরউদ্দিনের ছেলে। থানার ওসি সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন।
প্রত্যক্ষদর্শিরা জানায়, এদিন ঢাকা থেকে ছেড়ে আসা  নৈশ কোচ হানিফ এন্টারপ্রাইজ( ঢাকা- মেট্রো ব :১৫১৯৬৩।)  নিয়ন্ত্রণ হারিয়ে একটি চার্জার ভ্যানকে পিছন থেকে ধাক্কা দিলে ভ্যানচালক রাস্তার উপর ছিটকে পড়ে। এতে কোচের চাকায় তার একটি পা থেঁতলে পিষ্ট হয়ে যায়। রাণীশংকৈল ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত গুরুতর আহত ভ্যান চালককে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রোগীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের রেফার্ড করা হয়। পরে সেখানে তার মৃত্যু হয়। রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ ফিরোজ আলম এ তথ্য নিশ্চিত করেন।
এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরো বলেন,  নিহতের পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে  আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বজ্রপাতে ৪ জনের মৃত্যু

সকাল থেকে বিকেল পর্যন্ত দেশের তিন জেলায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। সোমবার (৬ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x