Friday , 26 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে পাক হানাদার মুক্ত দিবস উদযাপন।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে শনিবার (৩ ডিসেম্বর) পাকিস্তানি হানাদার মুক্ত দিবস পালন করা হয়। উপজেলা হানাদার মুক্ত দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস  উদযাপন কমিটির উদ্যোগে এদিন বিকেলে পৌর শহরে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়।পরে সন্ধ্যায় চৌরাস্তা  মোড়ে এক পথসভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য দেন-  সাবেক  সংরক্ষিত আসনের এমপি ও জেলা আ’লীগ সহ-সভাপতি  সেলিনা জাহান লিটা, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি  সাবেক এমপি ইয়াসিন আলী, উপজেলা আ.লীগ সভাপতি ও ওই পরিষদ সভাপতি সইদুল হক, আ’লীগ  সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, পৌর মেয়র ও আ’লীগ সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, ওই কমিটির সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, আ’লীগ নেতা গোলাম সারওয়ার বিপ্লব, রেজাউল করিম, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, পৌর আ’লীগ  সাধারণ সম্পাদক অধ্যক্ষ মহাদেব বসাক, সহকারী অধ্যাপক প্রশান্ত বসাক, কৃষকলীগ সাধারণ সম্পাদক দিগেন্দ্রনাথ রায়, আ’লীগ সদস্য তসদিকা হক, মহিলা আ’লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, পৌর কাউন্সিলর হালিমা আক্তার ডলি প্রমুখ।
এছাড়াও সভায় আ’লীগ ও  অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মি, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ অনেকেই  উপস্থিত ছিলেন৷ পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে রাণীশংকৈলের বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানেরা সজ্জিত পোষাকে হাতে হাতে জাতীয় পতাকা, ব্যান্ডপার্টির তালে তালে আনন্দ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।
সভা সঞ্চালনা করেন পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম। প্রসঙ্গত: ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলা ১৯৭১ সালের ৩ ডিসেম্বর পাকিস্তানি হানাদার বাহিনীর হাত থেকে মুক্ত হয়।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x