Sunday , 28 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে পুকুরের পানিতে ডুবে ২ কিশোরের মৃত্যু। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে ২ কিশোরের মৃত্যু হয়েছে।  মঙ্গলবার ১৮ এপ্রিল দুপুরের দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে। মৃত আল আমিন(১৪) উপজেলার ছোট নুনতোর গ্রামের মোহাম্মদ মুক্তার ছেলে এবং মৃত সিয়াম(১০) একই গ্রামের মকবুল হোসেনের ছেলে। রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গুলফামুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।
জানা গেছে, ঘটনার দিন সকাল ১০টার দিকে আল আমিন ও সিয়াম তাদের বন্ধুদের সাথে গ্রামের নিকটে কটলা পুকুরে গোসল করতে যায়। তারা পুকুরপাড়ে খেলাধূলা করা কালে তাদের সাথী সিফাতের একটা জুতা পুকুরে পড়ে গেলে আল আমিন ও সিয়াম তাৎক্ষণিক তা উদ্ধার করতে পুকুরে নামে।এক পর্যায়ে তারা পানিতে তলিয়ে যায়।
এ সময় পাড়ে থাকা সিফাত(৬)এর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পার্শ্ববর্তী বালিয়াডাঙ্গী উপজেলার ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে আসে। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের যৌথ প্রচেষ্টায় আল আমিন ও সিয়ামকে পুকুর থেকে
উদ্ধার করা হয়। তাদেরকে বালিয়াডাঙ্গী হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। ইতোমধ্যে রাণীশংকৈল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
ওসি গুলফামুল ইসলাম আরো জানান, নিহতদের পরিবারের পক্ষ থেকে কারো কোনো অভিযোগ না থাকায় যথারীতি তাদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। রাণীশংকৈল থানায় এ বিষয়ে ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Check Also

রাণীশংকৈলে বৃষ্টির জন্য ইস্তেখারার নামাজ

আনোয়ারুল ইসলাম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা ও আশপাশের এলাকায় বেশ কিছুদিন ধরে অনাবৃষ্টি ও প্রচন্ড গরমে জনজীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x