Wednesday , 1 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।।  “প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” -এ প্রতিপাদ্য নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেন্দ্রিয়ভাবে বৃহস্পতিবার ১৮ এপ্রিল সকালে টেলি কনফারেন্সের মাধ্যমে বিস্তারিত ভাষণদান করে দেশব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
এরই ধারাবাহিকতায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ও এলডিডিপি’র সহযোগিতায় এইদিনে কেন্দ্রিয় হাইস্কুল মাঠে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়। এ উপলক্ষে ওই মাঠে ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও-সংসদ সদস্য হাফিজউদ্দীন আহম্মেদ। বিশেষ সম্মনিত অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, ওসি সোহেল রানা, জাতীয় পার্টির আহবায়ক জাহাঙ্গীর আলম ও যুগ্ম আহবায়ক আবু তাহের, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, প্রধান শিক্ষক আবু শাহানশাহ ইকবাল, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও মোবারক আলী, সাবেক সভাপতি কুশমত আলী ও ফারুক আহমেদ।
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক সামাজিক নেতা,শিক্ষক, খামারি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- প্রাণিসম্পদ কর্মকর্তা সাইদুর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশোন্নয়নভিত্তিক ভাষণের ভূয়সী প্রশংসা করেন। এইসাথে তিনি প্রাণিসম্পদ প্রদর্শনীর এ আয়োজনে সন্তুষ্টি প্রকাশ করে এর সফলতা কামনা করেন। প্রদর্শনীতে প্রায় ৩৫টি বিভিন্ন গবাদি পশুর স্টল স্থান পেয়েছে।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x