Saturday , 27 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে ভূমি সেবা সপ্তাহ শুরু

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ” স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়” এ প্রতিপাদ্য নিয়ে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ২২মে- ২৮ মে ভূমি সেবা সপ্তাহ শুরু হয়েছে।
এ উপলক্ষে সোমবার ২২ মে সকাল ১১টায় উপজেলা হলরুমে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান ও কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ।
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা। অতিথিরা ছাড়াও বক্তব্য দেন- পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আহমদ হোসেন বিপ্লব, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন ও শরৎচন্দ্র রায়,প্রেসক্লাব(পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব(নূতন)সভাপতি মোবারক আলী প্রমুখ।
উপস্থাপনা করেন উপ-সহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলাম। বক্তারা তাদের বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের ডিজিটাল বাংলাদেশ’র আওতায় অনলাইনে ভূমি অফিসের যাবতীয় সেবা প্রদান ও গ্রহণের কথা তুলে ধরেন। পরে
আ’লীগ নেতা আহমদ হোসেন বিপ্লব, জাপা নেতা আজিজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, মোতালেব হোসেন ও মর্তুজা ইসলাম-এ পাঁচজনকে উপজেলার সর্বোচ্চ করদাতা হিসেবে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।

Check Also

রাণীশংকৈলে বৃষ্টির জন্য ইস্তেখারার নামাজ

আনোয়ারুল ইসলাম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা ও আশপাশের এলাকায় বেশ কিছুদিন ধরে অনাবৃষ্টি ও প্রচন্ড গরমে জনজীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x