Friday , 26 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে শিল্পকলা একাডেমি ও সাংস্কৃতিক সংগঠনের সাথে ইএসডিও’র মতবিনিময় সভা। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের বেসরকারি সংস্থা ইএসডিও’ সভাকক্ষে বৃহস্পতিবার ১১ মে সকাল ১১টায় সংস্থার ‘ প্রেমদীপ’ প্রকল্পের আওতায় আদিবাসি ও দলিতদের ঐতিহ্য-সংস্কৃতি চর্চা ও দেশীয় সংস্কৃতি চর্চার সুযোগ প্রদানের লক্ষ্যে উপজেলা শিল্পকলা একাডেমি ও সাংস্কৃতিক সংগঠনের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শিল্পকলা একাডেমির সদস্য, কবি-গীতিকার-সাংবাদিক অধ্যাপক আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে সভায় শিল্পকলা একাডেমির অন্য সদস্য ও স্থানীয় সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। এ ছাড়াও সংস্থার বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- ইএসডিও’র উপজেলা ম্যানেজার খায়রুল আলম। তিনি তার বক্তব্যে আদিবাসি ও দলিতদের সামগ্রিক জীবনমান উন্নয়নে উক্ত প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য বিস্তারিত তুলে ধরেন।

সভাপতি ছাড়াও আরো বক্তব্য দেন- সংস্থার মনিটরিং কো-অর্ডিনেটর মোস্তাকুর রহমান, শিল্পকলা একাডেমির সদস্য, রাণীশংকৈল সংগীত বিদ্যালয়ের সাধারণ সম্পাদক সহ-অধ্যাপক সুকুমার চন্দ্র মোদক, শিল্পকলা একাডেমির সদস্য, সংগীত বিদ্যালয়ের সহ-সাধারণ সম্পাদক সহ-অধ্যাপক প্রশান্ত বসাক, শিল্পকলা একাডেমির সদস্য জাকারিয়া হাবিব ডন, নাট্যকার জালালউদ্দিন জিল্লুর, আবৃত্তিকার আশরাফ আলী, শিল্পি মো: মিঠু প্রমুখ।

Check Also

মানিকগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় দুই সবজি ব্যবসায়ী নিহত

ফারজানা খান লিয়া, মানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় দুই সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x