Sunday , 28 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে ১৭ই মার্চ, ২৫শে মার্চ ও ২৬শে মার্চের প্রস্তুতিসভা।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে বৃহস্পতিবার ১৪ মার্চ সকাল ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস, গণহত্যা দিবস ও স্বাধীনতা দিবস পালনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, ইউএইচ এন্ড এফপিও ডাঃ আব্দুস সামাদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান।

এছাড়াও সভায় বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক নেতা, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভার শুরুতে ইউএনও সরকারি নির্দেশনানুযায়ী ১৭ ই মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের কর্মসূচি পড়ে শোনান এবং উক্ত দিবসগুলোর কর্মসূচি সম্পর্কে উপস্থিত সকলের কাছ থেকে পরামর্শ চান। এনিয়ে অতিথিরা পরামর্শমূলক বক্তব্য দেন।

আরো বক্তব্য দেন- প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, প্রধান শিক্ষক সোহেল রানা প্রমুখ।

Check Also

রাণীশংকৈলে বৃষ্টির জন্য ইস্তেখারার নামাজ

আনোয়ারুল ইসলাম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা ও আশপাশের এলাকায় বেশ কিছুদিন ধরে অনাবৃষ্টি ও প্রচন্ড গরমে জনজীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x