Sunday , 28 April 2024
শিরোনাম

রাতে দেশে ফিরছেন সাকিব

চোখের সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসক দেখাতে সিঙ্গাপুরে গিয়েছেন সাকিব আল হাসান। পরীক্ষা-নিরীক্ষার পর প্রয়োজন পড়লে চোখের অস্ত্রোপচার করার কথা ছিল তার। তবে আজ জানা গেছে, বাংলাদেশি অলরাউন্ডারের চোখের অস্ত্রোপচারের প্রয়োজন নেই। তাই সিঙ্গাপুর থেকে রাতে দেশে ফিরছেন সাকিব। বিপিএলে সিলেট পর্বে রংপুর রাইডার্সের হয়ে মাঠে নামতে পারেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

সিঙ্গাপুর থেকে বুধবার (২৪ জানুয়ারি) রাতেই দেশে ফিরবেন রংপুর রাইডার্সের এই তারকা ক্রিকেটার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তিনি জানিয়েছেন, রাতেই দেশে ফিরছেন সাকিব। এরপর যোগ দেবেন সিলেট পর্বে। এই মুহূর্তে অপারেশনের প্রয়োজন পড়ছে না তার। সাকিব আপাতত নন-সার্জিক্যাল কাজগুলো চালিয়ে যাবেন।।

গত বিশ্বকাপের সময় থেকেই চোখের রেটিনার সমস্যায় ভুগছেন সাকিব। বিপিএল শুরুর আগে লন্ডনে গিয়ে বিশেষজ্ঞ চিকিৎসকও দেখিয়েছিলেন। কিন্তু রংপুর রাইডার্সের হয়ে প্রথম ম্যাচ খেলার পর আবারও চোখের সমস্যায় ভোগেন তিনি। তাই এবার সিঙ্গাপুরে গিয়েছেন। সেখান গত দুই দিনে তিনজন চিকিৎসক দেখেছেন সাকিবের চোখ। বিসিবির চিকিৎসা বিভাগের তথ্য অনুযায়ী গতকাল রাতেই সাকিবের অবস্থা জানার কথা তাদের। রাতে সব রিপোর্ট হাতে পাওয়ার কথা চিকিৎসা বিভাগেরও।

বিপিএলের সিলেটপর্ব শুরু হবে ২৬ জানুয়ারি। যেখানে খুলনা টাইগার্সের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স। তবে খুলনার বিপক্ষে মাঠে নামতে পারবেন কিনা নিশ্চিত নয়। তবে সিলেটপর্বেই রংপুরের হয়ে বাবর আজমদের সঙ্গে খেলতে দেখা যাবে বিশ্বসেরা অলরাউন্ডারকে বলে ধারণা করা যাচ্ছে।

 

Check Also

বিশ্ব রেকর্ড গড়ে জিতল পাঞ্জাব

এতদিন শাহরুখ খান আর প্রীতি জিনতার জন্য ‘বীর-জারার’ লড়াই বলেই পরিচিত ছিল ম্যাচ। এবার ইতিহাসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x