Tuesday , 7 May 2024
শিরোনাম

রাষ্ট্র নায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে – প্রবাসীদের ঐক্যবদ্ধ থাকার আহবান

মাহমুদ তপন, সিঙ্গাপুর প্রতিনিধি ঃ-

রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনার জন্য প্রবাসীদের কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।

চিকিৎসার জন্য সিঙ্গাপুর সফরে এসে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সিঙ্গাপুরে অবস্থানরত সিঙ্গাপুর আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমীকলীগ, ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের সাথে শুভেচ্ছা বিনিময়ে এবং সৈজন্য সাক্ষাত করেন, গতকাল সন্ধায় সিঙ্গাপুরে অবস্থানরত হলিডে ইন্টারন্যাশনাল হোটেলে সিঙ্গাপুর আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়ে এবং আলোচনায় এই সব কথা বলেন।

এ সময় উপস্থিতি ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলেক হোসেন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলী রহমত জয়, সিঙ্গাপুর আওয়ামীলীগের সহ সভাপতি মীর মোহাম্মদ মাহাবুবুল আলম। সাংগঠনিক সম্পাদক ইমান ব্যাপারী, শ্রমিক লীগের সভাপতি রেজাউল করিম, সহ সভাপতি শামীম, যুগ্ন সাধারন সম্পাদক মাহমুদ তপন,,ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আরিফ হোসেন, সহ সভাপতি সজিব, সাংগঠনিক সম্পাদক সরকার আল আমিন, সহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, আগামিতে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য প্রবাস থেকে সকল অপপ্রচার ও গুজবের বিরুদ্ধে প্রবাসীদের সোচ্চার থাকার আহবান জানান তিনি। প্রবাসীদের যে কোনো সমস্যায় যদি কোনো প্রবাসী যুবলীগের সাধারণ সম্পাদককে জানান এবং তিনি সেটা সমাধানের জন্য সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস প্রধান করেন।

Check Also

ভারতে তৃতীয় দফায় লোকসভার ভোটগ্রহণ চলছে

ভারতের লোকসভা নির্বাচনের তৃতীয় দফায় ভোটগ্রহণ শুরু হয়েছে আজ। মঙ্গলবার (৭ মে) স্থানীয় সময় সকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x