Friday , 26 April 2024
শিরোনাম

রিকশাচালককে বেদম পেটালেন নারী আইনজীবী

যশোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বয়স্ক এক রিকশাচালককে চর-থাপ্পর-কিলঘুষি এমনকি জুতাপেটা করেই ছাড়লেন আরতি রাণী ঘোষ নামে এক আইনজীবী। গত রোববার (৭ মে) দুপুরে আদালতের সামনের সড়েকে এ ঘটনা ঘটে। পথচারীরা ওই আইনজীবীকে নিবৃত করার চেষ্টা করে ব্যর্থ হন।

অবশ্য ওই আইনজীবীর দাবি তিনি যা করেছেন সঠিক কাজটি করেছেন এবং তিনি গুরুতর জখম হয়ে যশোর সিএমএইচে ভর্তি আছেন বলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মোবাইল ফোনে একথা বলেন। অবশ্য এ ঘটনাকে অনাকাঙ্খিত উল্লেখ করে ওই আইনজীবীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন আইনজীবী সমিতির সভাপতি।

ঘটনার সময় এক পথচারীর ছবিতে দেখা গেছে কালো গাউন পরিহিত ওই আইনজীবী রিকশা চালককে চড় থাপ্পড়ন মারছেন এবং লাল গেঞ্জি পরিহিত এক যুবক ওই রিকশা চালককে রক্ষা করার চেষ্টা করছে। এক পথচারী জানালেন নারী ওই আইনজীবী জুতাপেটাও করেছেন বয়োজ্যেষ্ঠ ওই রিকশাচালককে। তারা এ ঘটনার প্রতিবাদ করলেও ওই আইনজীবী লাগাতারভাবে রিকশাচালককে চড়থাপ্পড় মেরে যাচ্ছিলেন। একপর্যায়ে এক পথচারী এক নারী এগিয়ে এসেও প্রতিবাদ করলে খ্যান্ত হন নারী আইনজীবী। একপর্যায়ে ওই রিকশাচালক তার রিকশাচালক তার রিকশা নিয়ে কোনো প্রতিবাদ না করে ঘটনাস্থল থেকে চলে যান।

এ বিষয়ে সাংবাদিকরা মোবাইল ফোনে তার সাথে যোগাযোগ করলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনজীবী আরতি রানী ঘোষ দাবি করেন, তিনি কোর্ট শেষ করে বারে ফেরার পথে সড়ক অতিক্রম করতে গেলে ওই রিকশাচালক তাকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে আহত হন। এরপর তিনি তাকে মারপিট করেন। এমন আচরণ করা ঠিক হয়েছে কিনা জানতে চাইলে-তিনি বলেন ‘ওকে কি পুজো করবো?’ একইসাথে তিনি গুরুতর আহত অবস্থায় যশোর সিএমএইচে আইসিইউতে ভর্তি রয়েছেন বলে দাবি করেন।

এদিকে এ ঘটনাকে অনাকাঙ্খিত উল্লেখ করে ওই আইনজীবীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ ইসহক। মঙ্গলবার সমিতির সভা করে সিদ্ধান্ত নেয়া হবে। একইসাথে আইনজীবীদের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করেন তিনি।

Check Also

রাণীশংকৈলে সাংবাদিকদের নিয়ে ইএসডিও’র আলোচনা সভা। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের বেসরকারি সংস্থা ইএসডিও”র অফিস সভাকক্ষে বৃহস্পতিবার ২৫ এপ্রিল সকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x