Friday , 26 April 2024
শিরোনাম

রেদওয়ান খান বোরহানের সস্ত্রীক সৌদি গমন

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎসজীবি লীগের সভাপতি এবং সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক চাঁদপুর- ৩ (সদর-হাইমচর) আসনের জনপ্রিয় ব্যক্তিত্ব আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান আজ ৬ এপ্রিল বুধবার সন্ধা ৬টায় হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিজি ৩০৩৭ যোগে পবিত্র ওমরা হজ্ব পালনে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশ্যে সস্ত্রীক ঢাকা ত্যাগ করেন এবং রাত ১০টা ১০ মিনিটে সৌদিআরবের মক্কায় পৌঁছাবেন।

তিনি পবিত্র ওমরা হজ পালন শেষে সস্ত্রীক আগামী ১১ই এপ্রিল সকাল ৯টায় ঢাকায় এসে পৌঁছাবেন।

তিনি রাজনৈতিক কর্মজীবনে ও এলাকাবসীর সাথে চালচলনে কারো সাথে খারাপ আচরন করলে এর জন্য তিনি সকলের কাছে ক্ষমা প্রার্থনা এবং দোয়া কামনা করেছেন। তিনি সহ তার পরিবার যাতে সঠিক ভাবে পবিত্র ওমরা হজ্ব পালন শেষে সুস্থ ভাবে আবার দেশে ফিরে আসতে পারে সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।
তিনি সময় সল্পতার কারনে আত্বীয়স্বজন, বন্ধু-বান্ধব, রাজনৈতিক সহকর্মীবৃন্দ সহ বিভিন্ন পেশা-শ্রেনীর শুভানুধীয়দের কাছে বলতে ও সকলের সাথে দেখা করা সম্ভব হয়নি বলে তিনি দুঃখ প্রকাশ করে ক্ষমা ছেয়েছেন।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x