Friday , 26 April 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

গত ১৪ জুন ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক বিকাল ১৬:৫০ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার ভাটারা থানধীন কুড়িল পূর্বপাড়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,০০,৬০০/- (তিন লক্ষ ছয়শত) টাকা মূল্যের ১,০০২ (এক হাজার দুই) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মাবিয়া আক্তার মোহনা (২৭) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন টাকা জব্দ করা হয়।

এছাড়া গত ১৪ জুন ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ২৩:৪০ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন শুভাঢ্যা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,০০,৬০০/- (তিন লক্ষ ছয়শত) টাকা মূল্যের ১,০০২ (এক হাজার দুই) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ রুবেল (৩৩) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল ও ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ভাটারা ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x