Saturday , 27 April 2024
শিরোনাম

রয়েল গ্রুপের চেয়ারম্যান এম. সাখাওয়াত খাঁন’র উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

ই এম আকাশ : বিশেষ প্রতিনিধি কাতার

 

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক  হৈ চৈ ও রয়েল গ্রুপের চেয়ারম্যান ফেনী সমিতি কাতারের সভাপতি এম এস খাঁন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার এম. সাখাওয়াত খাঁন’র ব্যক্তিগত উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে পাঁচগাছিয়া ইউনিয়নের প্রায় ৫ শতাধিক গরীব, হতদরিদ্র ও অসহায় লোকজনের মাঝে  মঙ্গলবার বিকেলে (২৬মার্চ)  ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ফেনী জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এম. শাহজাহান সাজু। বিশেষ অতিথি ছিলেন পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক লিটন ও সৌদি প্রবাসী বিশিষ্ট সমাজসেবক সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য জিয়া উদ্দিন বাবলু।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজাপুর কলেজের ইংরেজী প্রভাষক আবদুল হাইয়ুম খাঁন জুয়েল। পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুন নবী রানার সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এম নজরুল ইসলাম বাঙ্গালী,  সাপ্তাহিক স্বদেশ পত্র সম্পাদক এন এন জীবন, দৈনিক অজেয় বাংলা নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা,  সাংবাদিক হারুন রশীদ মৃধা, যুবলীগ নেতা মোক্তার হোসেন জীবন, সমাজসেবক জসিম উদ্দিন নওশাদ, পাঁচগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি  মীর জাহিদ হাসান ও পাঁচগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম ভূঞা

প্রমুখ। এসময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে উপস্থিত অতিথিবৃন্দ গরীব অসহায় লোকজনের মাঝে ইফতার সামগ্রী তুলে দেন।

ফেনী সমিতি কাতারের সভাপতি এম এস খাঁন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার এম. সাখাওয়াত খাঁন জানান, অসহায় মানুষের সেবা করতেই আমি আনন্দ পায়। তাই তো এম এস খান ফাউন্ডেশনের উদ্যোগে একটি অসহায় পরিবারকে ঘর করে দেয়ার পাশাপাশি সবসময় সহযোগিতা করে থাকি। এরই ধারাবাহিকতা পবিত্র রমজান উপলক্ষ্যে বিগত বছরের ন্যায় এবারও নিজ এলাকার গরীব ও হতদরিদ্র লোকজনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছেন ।অতিথিবৃন্দসহ সবাই উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান সফল করায় আন্তরিক মোবারকবাদ জানান তিনি।

Check Also

পরের জন্মে আমি বাংলা মায়ের কোলে জন্ম নেব: মোদি

ভারতের পশ্চিমবঙ্গের মানুষের ভালোবাসায় আপ্লুত হয়ে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, ‌‘আপনারা এত ভালোবাসা দিচ্ছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x