Thursday , 9 May 2024
শিরোনাম

লোহাগাড়ায় ডাম্পার ট্রাক-কাভার্ড ভ্যান সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ১

লোহাগাড়া প্রতিনিধি : মিরদাদ হোসেন

লোহাগাড়ার চুনতিতে ডাম্পার ট্রাক ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন।এসময়আহত হয়েছেন কাভার্ড ভ্যান চালকও । তবে তার নাম ঠিকান পাওয়া যায়নি।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেল ৪ টার দিকে উপজেলার চুনতি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মিডওয়ে রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গাড়ি দুটির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়।

নিহরা হলেন, আধুনগর পেঠানের পাড়ার হারুনুর অর রশিদের পুত্র ডাম্পার ট্রাক চালক মাহফুজ ( ২২) একই ইউনিয়নের সাতগড় দক্ষিণ হরিনা মোস্তাক হাজী পাড়ার আসহাব মিয়ার পুত্র কপিল উদ্দিন (২৩)।

স্থানীয় যুবক মো. সোহেল মহানগর নিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, বিকালে কক্সবাজারমুখী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে তাদের মৃত্যু হয়৷

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সিরাজুল ইসলাম মহানগর নিউজকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে ঈশ্বরগঞ্জের ইউএনও আরিফুল ইসলাম প্রিন্স সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক । ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) আরিফুল ইসলাম প্রিন্স নির্বাচনী দায়িত্ব পালন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x