Tuesday , 7 May 2024
শিরোনাম

শাকিব খানের সঙ্গে রোমান্স করবো না: দীঘি

শাকিব খানের সাথে চাচ্চু সিনেমায় অভিনয় করে শিশুশিল্পী হিসেবে সাড়া ফেলেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। তবে শাকিব খানের সাথে সিনেমায় রোমাঞ্চ না করার ঘোষণা দিলেন অভিনেত্রী।

তবে শাকিবের সাথে কেন এমন চরিত্রে অভিনয় করবেন না এই প্রশ্নে দীঘি বলেন, ‘যে মানুষটাকে বাবা ডেকেছি, চাচা ডেকেছি তার সঙ্গে অনস্ক্রিন রোমান্স করা সম্ভব না। যারা বাবা-চাচা ডাকেনি তাদের সম্ভব।

তাদের জন্য বিষয়টা ইজি। আমার জন্য মোটেও ইজি না। আমি একজন শিল্পী হিসেবে যখন ইজি না তখন আমার দর্শকদের জন্য বিষয়টি ইজি হবে বলে মনে হচ্ছে না। ব্যতিক্রম চরিত্র হলে তখন চিন্তা করবো। তাও এখনই বলতে পারছি না করবো কি করবো না। ’

অভিনেত্রী দীঘি শিশুশিল্পী হিসেবে কাবুলিওয়ালা, চাচ্চু, দাদীমা, ১ টাকার বউ, অবুঝ শিশু চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপক দর্শকপ্রিয়তা পান। সম্প্রতি শাকিব খান কয়েকটি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। এতে বিপরীতে তিনি নতুন কাউকে নিতে চাচ্ছেন বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

সম্প্রতি একটি প্রসাধনী প্রতিষ্ঠানের ফটোশ্যুটে অংশ নেন দীঘি ও অভিনেতা ইয়াশ রোহান। সেখান থেকেই ফের আলোচনার শুরু। ‘শেষ চিঠি’ নামে একটি ওয়েব ফিল্মে একসাথে কাজ করেছেন এই জুটি।

 

বাংলা৫২ নিউজ/নাহিদ

Check Also

গ্রামে লোডশেডিং না করার নির্দেশ প্রধানমন্ত্রীর

গ্রামাঞ্চলে লোডশেডিং না করার জন্য নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শহরেও যাতে লোডশেডিং না হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x