Saturday , 27 April 2024
শিরোনাম

শিক্ষিত জাতি গঠনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বিশ্বে অনন্য : নিখিল

নিজস্ব প্রতিবেদক
যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, আধুনিক ও প্রযুক্তিতে স্বনির্ভর শিক্ষিত জাতি গঠনে বঙ্গবন্ধু কন্যা সফল রাষ্টনায়ক শেখ হাসিনা বিশ্বে অনন্য। তাঁর প্রশংসনীয় উদ্যোগ আর বাস্তবায়ণের ফলে দেশে স্বাক্ষরতার হার প্রায় ৭৫ শতাংশ। শিক্ষা ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান অপুরনীয় ।


আজ শুক্রবার রাজধানীর মিরপুরে টেকনিক টিচিং হোমের আয়োজনে জিপিএ ৫ প্রাপ্ত ( এসএসসি-২০২২) কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন ।

তিনি বলেন, আজকে দিনে যারা মেধাবী সনদ নিয়ে যাবেন তারা ভবিষৎ বাংলাদেশে হাল তারাই ধরবেন । প্রিয় নেত্রীর একটি স্লোগান সততাই শক্তি মানবতাই মুক্তি , একজন সৎ মানুষের সাহস থাকে পাহাড় সমান , আর একজন অসৎ মানুষের সবসময় অজানা ভয় কাজ করে বাংলাদেশের প্রধানমন্ত্রী একজন সৎ ও আদর্শবান মানুষ , মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি থেকে বিশ্বের মানচিত্রে উন্নত জাতি হিসেবে মাথা উঁচু করে দাড়িয়েছে । তার সঠিক নেতৃত্বে মহাকাশে স্যাটেলাইটের মধ্য দিয়ে বাংলাদেশের লাল সবুজের পতাকা পতপত করে উড়ছে , তার দৃঢ়তা ও প্রজ্ঞার মধ্য দিয়ে বাংলাদেশ আজ ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত হয়েছে ।

প্রধানমন্ত্রী আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ।
তিনি বলেন, একটি জাতি উন্নত শিখরে উঠতে হলে একটি শিক্ষিত জাতি প্রয়োজন । শিক্ষাখাতে মাননীয় প্রধানমন্ত্রীর অবদান অপুরনীয় , বছরের শুরুর দিকে প্রতিটি শিক্ষার্থীদের নতুন বই তুলে দিচ্ছে বর্তমান শিক্ষাবান্ধব সরকার । সবাইকে আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতা আনার আহ্বান জানান ।

অনুষ্ঠানে ইউসিসি গ্রুপের চেয়ারম্যান ড. এম এ হালিম পাটওয়ারী ও টেকনিক টিচিং হোমের পরিচালক মোঃ রেজার সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

Check Also

গোপালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা আর নেই!!!

রিপোর্ট : প্রমিত পাল, সিটি রিপোর্টার গোপালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, বর্তমান মহিলা ভাইস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x