Wednesday , 8 May 2024
শিরোনাম

শিশু সংগঠন এনসিটিএফ‘র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

হাজী মোঃ সিদ্দিকুর রহমান বরগুনা জেলা প্রতিনিধিঃ

বেতাগীতে শিশু সংগঠন ন্যাশনাল চিল্ডেন ট্রাষ্ট ফোর্স (এনসিটিএফ) ‘র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সাইকেল ও পায়ে হেঁটে শোভাযাত্রা, কেক কাটা, উত্তরীয় পড়ানো, আলোচনা সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।শনিবার সকাল ১১ টায় পৌর সভা মিলনায়তনে এনসিটিএফ সভাপতি খাইরুল ইসলাম মুন্নার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, পৌর মেয়র আলহাজ¦ এবিএম গোলাম কবির,বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সমাজ সেবা আফিসার মো: মাছুম বিল্লা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা সুলতানা।

ও প্যানেল মেয়র এবিএম মাসুদুর রহমান ফোরকান, সুশাসনের জন্য ণাগরিক উপজেলা সভাপতি সাইদুল ইসলাম মন্টু, বেতাগী নাগরিক ফোরামের সভাপতি লায়ন মো: শামীম সিকদার, কাউন্সিলর মো: নাসির উদ্দিন হাওলাদার, মহিলা কাউন্সিলর মোসা: শাহীনুর বেগম, মোসা: রোফেজা আক্তার রোজি ও মোসা: লূৎফুন নেছা রিনা, উপজেলা এনসিটিএফ’র সহসভাপতি হাসান মাহমুদ ও সাধারণ সম্পাদক ইসরাত জাহান লিমা সহ অন্যান্যরা।

এ সময় বাল্য বিয়ে, মোবাইল আসক্তি রোধ, ইভটিজিং, মাদক মুক্ত শহর, অধিকার রক্ষা ও শিশু উন্নয়নের কাঙ্খিত স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাওয়ার অঙ্গীকার ও প্রত্যয় ব্যক্ত করা হয়।

Check Also

১৩৯ উপজেলায় ভোটগ্রহণ চলছে

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে দেশের ৫৯ জেলার ১৩৯টি উপজেলায় ভোটগ্রহণ চলছে। আজ বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x