Saturday , 27 April 2024
শিরোনাম

শ্রীনগরের বিনামূল্যে  বিভিন্ন ফসলের বীজ ও রাসায়নিক সার বিতরণ 

এইচ. আই লিংকন, মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে ২০২২-২৩ অর্থবছরে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় রবি মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বিভিন্ন ফসলের বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রম এর উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (১৪ নভেম্বর) উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলার ১৪ টি ইউনিয়নের  ১৮শত জন কৃষকদের মাঝে  বীজ ও সার বিতরণ করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা সান্তনা রানী সভাপতিত্ব করেন।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসেন পাটোয়ারী, উপজেলা সহকারী কমিশনার ভূমি আবু বক্কর সিদ্দিক, শ্রীনগর থানার ওসি তদন্ত কামরুজ্জামানসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা , বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

এ সময় প্রতি জন কৃষককে গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, পেঁয়াজ, রসুন, খেসারি, চিনা বাদাম, বীজ ও রাসায়নিক সার প্রদান করা হয়।

Check Also

বোরহানউদ্দিনে সাবেক সেনা কর্মকতা আবু তাহের মিয়ার রুহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

মোঃ সাইফুল ইসলাম আকাশ নিজস্ব প্রতিবেদক,ভোলা: ভোলার বোরহানউদ্দিনে জাতীয় দৈনিক আজকের পত্রিকার(ভারপ্রাপ্ত) জেলা প্রতিনিধি,বাংলা 52 …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x