Monday , 6 May 2024
শিরোনাম

শ্রীনগরে জোর পূর্বক জায়গা দখলের অভিযোগ

এইচ. আই লিংকন, মুন্সিগঞ্জ প্রতিনিধি :

মুন্সিগঞ্জের শ্রীনগরে জোড় পূর্বক জায়গা দখলের অভিযোগ উঠেছে। বুধবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আলামিন বাজারে এই ঘটনা ঘটে। এই বিষয়ে জমির মালিক মো. আনোয়ার বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগকারী আনোয়ার জানান, কামারগাও মৌজার আরএস ১৫৪ ও ১৫৫ দাগের ৪.৭৫ শতক জমির মালিক। তিনি ক্রয় সূত্রে মালিক হয়ে জমিটি ৩০ বছর ধরে ভোগ দখলে আছেন। তার জমির পেছনের জমির মালিক ছিল একই এলাকার আবুল হোসেনের ছেলে রফিকুল ইসলাম। রফিকুল ইসলাম তার জমিটি আলামিন পাকা ব্রিজ এলাকার ইদ্রিস মুন্সীর ছেলে মাসুদ মুন্সীর কাছে বিক্রি করে। বুধবার সকালে রফিকুল ইসলাম ও মাসুদ মুন্সীর নেতৃত্বে ২০ থেকে ২৫ জন মিলে আমাদের জমির ১.৯৫ শতক জমি জোর করে দখল করে নেয়। খবর পেয়ে অনোয়ার সেখানে উপস্থিত হলে দখলবাজরা তাকে সেখানে দাঁড়াতে দেয়নি। পরে তিনি শ্রীনগর থানায় এসে লিখিত অভিযোগ করেন।  আনোয়ার আরো জানান, ৩ মাস পূর্বে গন্যমান্য ব্যক্তিদের উস্থিতিতে জায়গাটি পরিমাপ করা হয়। রফিকুল ও মাসুদ সেই পরিমাপের খুটি তুলে ফেলে দেয়।

এই ব্যাপারে রফিকুল ইসলাম বলেন,আনোয়ারের জমি ও আমাদের জমির দাগই আলাদা। তার জমি দখল করার প্রশ্নই উঠেনা।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x