Saturday , 27 April 2024
শিরোনাম

সাংবাদিক ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে প্রতারণা কর‌তেন তি‌নি

রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকা থে‌কে সাংবাদিক ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস‌্য পরিচয়ে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মো. সিরাজুল ইসলাম (৫৮)।

মঙ্গলবার ভো‌রে উত্তরা পশ্চিমের ১০ নম্বর সেক্টরের ১৩ নম্বর রোড থে‌কে তা‌কে গ্রেপ্তার করা হয়। তার কাছ থে‌কে প্রতারণার কাজে ব্যবহৃত ১টি ওয়াকিটকি সেট, ৪টি আইডি কার্ড ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়ে‌ছে।

র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্ণেল আব্দুল্লাহ আল মোমেন ব‌লেন, গ্রেপ্তার অভিযুক্তকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তি‌নি কখনও ভুয়া পুলিশ, কখনও বাংলাদেশ সেনাবাহিনীর উর্দ্ধতন কর্মকর্তার পরিচয়, আবার কখনও সাংবাদিকতার পরিচয় দিয়ে দীর্ঘদিন ধ‌রে জনসাধারণের কাছে বিভিন্ন ধরনের প্রতারণা, অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিলেন। পুলিশ, সেনাবাহিনী ও সাংবাদিক না হয়েও ভূয়া পরিচয়ে প্রতারণা করে তি‌নি দীর্ঘদিন ধ‌রে সাধারণ মানুষকে ভয়-ভীতি দেখিয়ে প্রতারণা ক‌রে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।

র‌্যাব-১ এর অধিনায়ক ব‌লেন, তার ফোনের কললিস্ট পর্যালোচনা করে দেখা যায় বাংলাদেশের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিদের ব্যবহৃত ব্যক্তিগত ফোন নম্বরে কল দিয়ে প্রতারণার চেষ্টা করেছেন সিরাজুল।

Check Also

গোপালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা আর নেই!!!

রিপোর্ট : প্রমিত পাল, সিটি রিপোর্টার গোপালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, বর্তমান মহিলা ভাইস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x