Sunday , 28 April 2024
শিরোনাম

সাকিবের পরিকল্পনা জেনে সিদ্ধান্ত নেবে বিসিবি

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, সাকিবের নাম আসা তো অবশ্যম্ভাবী। এটা তো আবশ্যিক পছন্দ। কিন্তু আপনি কি বলতে পারেন দুই বছর খেলবে সাকিব? জানি না তো? ওর পরিকল্পনা, ওর সাথেও তো বসতে হবে। আমরা একটু জেনে নেই। এটা নিয়ে কথাবার্তা বলতে হবে। তবে এটা ঠিক, সবচেয়ে সহজ হচ্ছে সাকিবকে করে দেওয়া। এটাতে কোনো সমস্যা নেই।

শনিবার বঙ্গবন্ধুর পুত্র শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে তার প্রতিষ্ঠিত আবাহনী ক্লাবে অনুষ্ঠানের পর সাংবাদিকদের সঙ্গে ওয়ানডে অধিনায়কত্ব নিয়ে কথা বলেন তিনি।

তিনি বলেন, এখনও আলাপ হয়নি। এটা একটু বিরতি দিয়ে সময় নিয়ে চিন্তা করতে হবে। আগেও যেটা বলেছি, যদি একটা সিরিজ হতো, এশিয়া কাপ তাহলে যে সহ-অধিনায়ক আছে সে চালিয়ে দেবে কোনো সমস্যা নেই। কিন্তু আমাকে এখন লম্বা সময়ের জন্য চিন্তা করতে হবে। মানে দুইটা সমস্যা, একটা লম্বা সময়ের চিন্তা করতে গেলে এক রকম। আবার আরেকটা সমস্যা হচ্ছে বিশ্বকাপ; এটার চাপও কিন্তু কম না। এটা এত সহজ জিনিস না।

পাপন বলেন, আমি একজন নতুন কাউকে যে হঠাৎ করে বানিয়ে দেবো সে এই চাপটা নিতে পারবে কি না এটা একটা। আবার যদি আপনি লম্বা সময়ের কথা চিন্তা করেন তাহলে আমি এখন একজনকে বানাবো, দেখা গেলো এক বছর পর সে হয়তো থাকবেই না। তাহলে লম্বা সময় হবে কীভাবে। এই জিনিসগুলো নিয়েই আলাপ করে আমাদের একটা সিদ্ধান্তে আসতে হবে।

Check Also

বিশ্ব রেকর্ড গড়ে জিতল পাঞ্জাব

এতদিন শাহরুখ খান আর প্রীতি জিনতার জন্য ‘বীর-জারার’ লড়াই বলেই পরিচিত ছিল ম্যাচ। এবার ইতিহাসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x