Wednesday , 8 May 2024
শিরোনাম

সাটুরিয়ায় পূর্ব শত্রুতার কারণে প্রতিপক্ষের দোকানে আগুনে

এম,এ,রাজ্জাক – সাটুরিয়া ( মানিকগঞ্জ) প্রতিনিধি।

মানিকগঞ্জের সাটুরিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আফজাল হোসেন (৩৮) নামের এক ব্যক্তির
দোকানের মালামালসহ তার দোকানঘর পুড়ে ছাই হওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

শনিবার রাত ১০ টার দিকে উপজেলার দড়গ্রাম ইউনিয়নের পোনাইল গ্রামে এই ভয়াবহ অগ্নীকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার দুপুরে সাটুরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী আফজাল হোসেন।

অভিযোগসুত্রে জানা যায়, সাটুরিয়া উপজেলার দড়গ্রাম ইউনিয়নের পোনাইল গ্রামের মৃত আব্দুল বাছেত আলীর ছেলে ভুক্তভোগী মোঃ আফজাল হোসেন ও তার চাচা সামসুর রহমানের সাথে একই গ্রামের মোঃ আওলাদ হোসেনের ছেলে মোহাম্মদ আল মামুন ওরফে মুন্নু (৪০) ও মৃত পরাণ আলীর ছেলে মোঃ আব্দুস সালাম (৫২) এর সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এ বিষয়ে এলাকার চেয়ারম্যান ও মেম্বারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে একাধিকবার মিমাংসার চেষ্টা করেও ব্যর্থ হয় আফজাল হোসেন। এরই মধ্যে শনিবার (২ মার্চ) রাত ১০টার দিকে কে বা কারা আফজালের দোকানে আগুন দেয়। এসময় স্থানীয়দের সহযোগীতায় দীর্ঘসময় পর আগুন নিয়ন্ত্রনে আসলে ও ততক্ষণে ভয়াবহ আগুনে আফজালের দোকানের মালামালসহ দোকানঘরটি পুড়ে ছাই হয়ে যায়। এতে তার লাখ টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগে জানান আফজান হোসেন। এই অগ্নীকান্ডের জন্য প্রতিপক্ষ আল মামুন ওরফে মুন্নু এবং আব্দুস সালামকে দায়ী করছেন আফজান হোসেন।

তবে অভিযোগের বিষয় অস্বীকার করে আল মামুন ওরফে মুন্নু জানান, আমার বিরুদ্ধে বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ আনা হয়েছে। এ বিষয়ে আমি কিছুই জানিনা।

এ বিষয়ে সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা জানান, দোকানে অগ্নীকান্ডের ঘটনায় অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনিয় ব্যবস্থা নেয়া হবে।

Check Also

মেধাবী শিশুদেরকে পুরষ্কৃত করেছে বিডি চাইল্ড ট্যালেন্ট

৭৬ জন প্রতিভাবান শিশুশিল্পীকে পুরষ্কার প্রদান করেছে সামাজিক সংগঠন বিডি চাইল্ড ট্যালেন্ট। শনিবার বিকেলে রাজধানীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x