Friday , 26 April 2024
শিরোনাম

সাতকানিয়া পৌরসভা মেধা বৃত্তি পরীক্ষা সাতকানিয়া আলিয়া এম‌ ইউ ফাযিল মাদ্রাসায় অনুষ্ঠিত

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

সাতকানিয়া আলিয়া এম‌ ইউ ফাযিল মাদ্রাসায় অনুষ্ঠিত
পরীক্ষায় স্কুলের চতুর্থ, পঞ্চম, সপ্তম, অষ্টম শ্রেণী ও সমমানের মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য এ মেধাবৃত্তি পরীক্ষায় ৩৪টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৮০৩ জন ছাত্র-ছাত্রী এমসিকিউ পদ্ধতিতে পরীক্ষায় অংশগ্রহণ করে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেন, পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, উপজেলা সহকারী কমিশনার ভূমি মং চিংনু মারমা, পৌর সচিব রেজাউল করিম, সাতকানিয়া আলিয়া এম ইউ ফাযিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট আহমেদ সাইফুদ্দি সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, পৌর আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হক লিটন, লোহাগাড়া উপজেলার আমিরাবাদ শাহছুফি হজরত দায়েমউল্লাহ মাদ্রাসার প্রিন্সিপাল মৌলানা শাহাদাৎ হোসেন, পৌর কর নির্ধারক শহিদুল ইসলাম। পরীক্ষা কেন্দ্র সচিবের দায়িত্ব পালন করেন সাতকানিয়া এম,ইউ ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মৌলানা আজিজুল হক, হল সুপারের দায়িত্বে ছিলেন মাদ্রাসার প্রভাষক মোহাম্দ আলমগীর।
সাতকানিয়া পৌরসভার প্যানেল মেয়র ও পৌর মেধাবৃত্তি পরীক্ষা কমিটির আহবায়ক এ.কে.এম. মোর্শেদ জানান, ২০১১ সাল হতে করোনাকালীন ২০২০ ও ২০২০ ব্যতিত ২০২২ সাল পর্যন্ত পৌর মেধাবৃত্তি পরীক্ষা সম্পন্ন করা হয়। তিনি আরো জানান, আগামী ডিসেম্বর মাসের মধ্যে পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে। এ সময় কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন সাইফুল আলম সোহেল, আবু বক্কর সিদ্দিক সোহেল, ইয়াছিন আরফাত, আবদুল হালিম, মো: আরিফুল ইসলাম, শাহনাজ পারভীন, আফরোজা শারমিন, ছাত্রনেতা মো: এনামুল হক, ও অভিভাবক বৃন্দ।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x