Sunday , 28 April 2024
শিরোনাম

সাভারে দুই স্কুলছাত্রকে কুপিয়ে জখম

সাভারে বাকবিতণ্ডার জেরে জিসান প্রামাণিক(১৫) ও সিয়াম রাজা(১৫) নামে দুই স্কুলছাত্রকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। তারা উভয়ই সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রোববার (১৭ মার্চ) রাতে সাভার পৌর এলাকার রেডিও কলোনি মহল্লার স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সাভার সদর ইউনিয়নের কলমা গ্রামের সাংবাদিক মতিউর রহমান ভাণ্ডারির ছেলে জিসান প্রামাণিক ও একই এলাকার কামরুলের ছেলে সিয়াম রাজা। জিসান সাভার বিপিএটিসি স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ও সিয়াম ওয়াজ আলী স্কুলের একই শ্রেণির শিক্ষার্থী।

আহত জিসানের বাবা মতিউর রহমান জানান, জানুয়ারি মাসে স্কুল ও কলেজ শাখা থেকে পিকনিকে গাজীপুরের সাফারি পার্কে গিয়েছিল বিপিএটিসির শিক্ষার্থীরা। সেসময় ওই পার্কের ভেতরে বন্যপ্রাণী পরিদর্শনের জন্য শিক্ষার্থীদের গাড়িতে ওঠতে হয়েছিল। সেই দিন জিসান গাড়িতে ওঠতে গেলে বিপিএটিসি কলেজ শাখার দ্বিতীয় বর্ষের ছাত্র আব্দুল লতিফ বাধা দেয় এবং তার সঙ্গে বাকবিতণ্ডা হয়। পরে শিক্ষকরা তাদের মীমাংসা করে মিলিয়ে দিয়ে বিষয়টি সমাধান করে।

এরপর হঠাৎ রোববার রাত সাড়ে ৮টার দিকে জিসানের এক বন্ধু মোবাইল ফোনে রেডিও কলোনি স্কুলের সামনে আসতে বলে। পরে জিসান ও তার বন্ধু সিয়াম রেডিও কলোনি স্কুলের সামনে বন্ধুর কথামতো যায়। এ সময় আব্দুল লতিফ ও তার গ্যাংয়ের আরো ২০/২৫ জন তাদের উপরে হামলা করে পালিয়ে যায়। পরে পথচারীরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।

Check Also

রাণীশংকৈলে বৃষ্টির জন্য ইস্তেখারার নামাজ

আনোয়ারুল ইসলাম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা ও আশপাশের এলাকায় বেশ কিছুদিন ধরে অনাবৃষ্টি ও প্রচন্ড গরমে জনজীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x