Saturday , 27 April 2024
শিরোনাম

সিংগাইরে আপন বড় ভাইকে হত্যা মামলার আসামি গ্রেফতার

নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:

মানিকগঞ্জের সিংগাইরে ঘুমন্ত অবস্থায় বড় ভাইকে ছুরি দিয়ে গলা কেটে আলোচিত হত্যা কান্ডের ঘটনায় আসামী ছোট ভাই রোমান হোসেন (২৪) কে গ্রেপ্তার করেছে সিংগাইর থানা পুলিশ।

সিংগাইর থানার ইন্সপেক্টর (তদন্ত) মানবেন্দ্র বালো এর নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর মো. জাহিদুল ইসলাম ও তার সহযোগী ফোর্স তথ্য প্রযুক্তির সহায়তায় গত ১২ এপ্রিল বুধবার ঢাকার শ্যামলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। পরবর্তীতে ১৩ এপ্রিল বৃহস্পতিবার আসামীকে মানিকগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিৎ করেছেন সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম।

উল্লেখ্য যে, গত ১০ এপ্রিল রাত ১২ টার দিকে সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের (ফকিরপাড়া) গ্রামের মো. শাহজাহান মিয়া বড় ছেলে আবু রায়হান (২৬) কে তারই ছোট ভাই মো. রোমান হোসেন (২৪) নিজ শয়ন কক্ষে ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়।

পরের দিন ১১ এপ্রিল নিহত আবু রায়হানের পিতা মো. শাহজাহান মিয়া তার ছোট ছেলে রোমান হোসেন ও তার স্ত্রীকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার মাত্র ২ দিনের মাথায় আসামী গ্রেপ্তার হওয়া এলাকাবাসী পুলিশের কাজে খুশি।

Check Also

রাণীশংকৈলে বৃষ্টির জন্য ইস্তেখারার নামাজ

আনোয়ারুল ইসলাম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা ও আশপাশের এলাকায় বেশ কিছুদিন ধরে অনাবৃষ্টি ও প্রচন্ড গরমে জনজীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x