Friday , 26 April 2024
শিরোনাম

সিংগাইরে দুই ক্লিনিককে জরিমানা

মনির হোসেন ময়নাল, সিংগাইর প্রতিনিধি

মানিকগঞ্জের সিংগাইরে মেয়াদ উত্তীর্ণ রি এজেন্ট, প্রেগনেন্সি টেস্ট কীট ও ফ্রিজে ওষুধের সাথে কাঁচা মাছ মাংস সংরক্ষণ করার দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার উপজেলার সাহরাইল বাজারে সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান পরিচালনা করে ওই দুই প্রতিষ্ঠানকে জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল।

সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল জানান, সিংগাইর উপজেলার সাহরাইল বাজারে অভিযান চালানো হয়। এসময় মেয়াদ উত্তীর্ণ রি এজেন্ট, প্রেগনেন্সি টেস্ট কীট ও ফ্রিজে ওষুধের সাথে কাঁচা মাছ মাংস সংরক্ষণ করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী সাহরাইল ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারকে ৩৫ হাজার টাকা ও ইব্রাহিম মেমোরিয়াল হাসপাতালকে ১৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এছাড়া, সার ব্যবসায়ীদের অতিরিক্ত মূল্যে সার বিক্রিয় না করতে এবং সার ক্রয়-বিক্রয়ের রশিদ সংরক্ষণ করতে নির্দেশনা প্রদান করা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।

অভিযানে সিংগাইর উপজেলা কৃষি স¤প্রসারণ অফিসার, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও ৩৮ ব্যাটালিয়ন আনসার বাহিনীর সদস্যরা সহযোগিতা করেন।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x