Sunday , 5 May 2024
শিরোনাম

সিরাজদিখানে কলেজ ছাত্র শাওন হত্যার বিচারের দাবিতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল।

নিজস্ব প্রতিবেদক :

মুন্সিগঞ্জের সিরাজদিখানে কলেজ ছাত্র শাওন (১৭) হত্যার সাথে জড়িত খুনিদের বিচারের দাবিতে শিক্ষার্থী ও সহপাঠিরা মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন।

আজ বুধবার ( ২ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজার এলাকায় খাসকান্দি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ছাত্র ছাত্রীদের উদ্যোগে কলেজ ছাত্র শাওন হত্যার বিচার চেয়ে প্রায় তিন শতাধিক ছাত্রছাত্রীর উপস্থিতিতে এ মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেন ছাত্র ছাত্রীরা। খাসকান্দি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ছাত্র ছাত্রী সহ মানবন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করেন স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিক্রমপুর আদর্শ কলেজের ছাত্রছাত্রীরাও।

উল্লেখ্য গত শনিবার বিকেলে উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি চরের গাও এলাকার মৃত খেদমত আলীর দুই ছেলে আবুল হোসেন ও আমির হোসেনের মধ্যে জমি সংক্রান্ত বিরোধের জেরে মারামারি হলে কলেজ ছাত্র শাওন রাস্তা দিয়ে যাওয়ার সময় মাথায় ইটের আঘাত লাগলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে এবং রবিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় কলেজ ছাত্র শাওন মারা যায়।এ ঘটনায় সিরাজদিখান থানায় কলেজ ছাত্র শাওনের পরিবার একটি হত্যা মামলা করেছেন এবং একজন আটক আছেন।

Check Also

চট্রগ্রামে মৎস্য অধিদপ্তরের বিভিন্ন নির্মান কাজের উদ্বোধন করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

স্টাফ রিপোর্টার: আজ ০৫ মে রবিবার দুপুরে চট্টগ্রামে মৎস্য অধিদপ্তরাধীন সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x