Sunday , 28 April 2024
শিরোনাম

সিরাজদিখানে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের  সিরাজদিখানে ১০ মাস বয়সী শিশু কন্যা রেখে রুপা আক্তার (২২) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আজ শনিবার (১৯ নভেম্বর)  দুপুর  ২টার দিকে উপজেলা লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদি গ্রামে তার শ্বশুরবাড়ির ঘরের আড়ার সাথে ওরনা পেচিয়ে আত্মহত্যা করে। সে রামকৃষ্ণদি গ্রামের ফয়সাল ভূইয়ার স্ত্রী।

সরেজমিনে  গিয়ে জানাযায়, রুপা আক্তার(২২) একই উপজেলার ইছপুরা ইউনিয়নের মধ্যম শিয়ালদী গ্রামের হানিফ শেখর মেয়ে।  ২  বছর পূর্বে ফয়সাল রামকৃষ্ণদী গ্রামের আজাহার ভূইয়ার ছেলে ফয়সাল ভাইয়ার সাথে বিয়ে হয়। প্রতিদিনের আজ সকালেও ফয়সাল ড্রাইভারী কাজের জন্য বাহিরে চলিয়া যায়। দুপুর ২টার দিকে রুপার শাশুরি করুনা বেগম ডাকাডাকি করে। কিন্তু রুপা দরজা না খোলায় এবং কোন সারা শব্দ না পাওয়ায় তার আত্মীয়  স্বজনরা ঘরের জানালা ভেঙ্গে দেখতে পান যে, ভিকটিম ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ গিয়ে সেখান থেকে লাশ উদ্ধার করে নিয়ে আসে।

সিরাজদিখান  থানার পরিদর্শক (তদন্ত) আজগর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য মুন্সিগঞ্জ মর্গে  পাঠানো হবে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় সনাতন সেবা সংঘের অভিষেক অনুষ্ঠিত

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক ।   ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা বাথুয়াদী শ্রী শ্রী রাধাকৃষ্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x