Saturday , 27 April 2024
শিরোনাম

সিরাজদিখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ।

স্টাফ রিপোর্টার :

বিএনপি-জামায়াতের দেশ বিরোধী বক্তব্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মুন্সিগঞ্জের সিরাজদিখানে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী আজ শনিবার (৪জুন) সকাল ১০ টার দিকে উপজেলার গোয়ালবাড়ী মোড় থেকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু বক্কর সিদ্দিকের নেতৃত্ব আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এক বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি সিরাজদিখান বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মোড়ে গিয়ে শেষ হয়। পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও  উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেনের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারী পঁচাত্তরের খুনি চক্র নতুন করে সক্রিয় হয়ে উঠেছে। ১৯৭৫ এর কালো অধ্যায়ের প্রসঙ্গ টেনে জাতির পিতার কন্যা শেখ হাসিনাসহ বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেওয়া তার নগ্ন বহিঃপ্রকাশ ।”এ অপতৎপরতা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বিঘ্নিত করার ষড়যন্ত্র বলে প্রতীয়মান হয়।

এসময় উপস্থিত ছিলেন , উপজেলা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শামছুল হক, জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, উপজেলা কৃষক লীগের সভাপতি দ্বীন মোহাম্মদ লালু, যুবলীগ আহবায়ক মইনুল হাসান নাহীদ,যুগ্ম-আহবায়ক এইচ.এম জহিরুল ইসলাম লিটু,মো মাসুদ লস্কর, যুব মহিলা লীগের আহবায়ক হেলেনা ইয়াসমিন, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি তালুকদার বাবু, সাধারণ সম্পাদক শামীম চৌধুরী চঞ্চল, তাতী লীগ সভাপতি শেখ রাসেল, ছাত্রলীগের সাধারন সম্পাদক কাউসার খান প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি,সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যানসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x