Friday , 26 April 2024
শিরোনাম

সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন।

এইচ,আই লিংকন,মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সম্মলেনের সম্মেলনের প্রায় আড়াই বছর পর ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। ২০১৯ সালের ৭ ডিসেম্বর ত্রি-বার্ষিক সম্মেলন শেষে কাউন্সিলরদের সর্বসম্মতিতে হাজী মহিউদ্দিন আহমেদ সভাপতি ও আলহাজ্ব আবু বকর ছিদ্দিককে  সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়েছিলো।

মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো.মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মো.লুৎফর রহমান গত ৬ই জুন সোমবার হাজী মহিউদ্দিন আহমেদকে  সভাপতি ও আলহাজ্ব মো. আবু বকর ছিদ্দিককে  সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছেন।

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মো.লুৎফর রহমান কমিটি বিষয় নিশ্চিত করে বলেন, ‘২০১৯ সালের ৭ ই ডিসেম্ভর তারিখে অনুষ্ঠিত সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের  কাউন্সিলের মাধ্যমে মহিউদ্দিন আহমেদ  সভাপতি ও আলহাজ্ব মো. আবু বকর ছিদ্দিক  সাধারণ সম্পাদক  নির্বাচিত হয়েছিল । নির্বাচিত সভাপতি ,সাধারন সম্পাদক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে আলাপ আলোচনা মাধ্যমে নাম পাঠালে জেলা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক গেলো সোমবার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয় ।তিনি আর জানান, উপজেলা আওয়ামী লীগের ২১  সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদেরও অনুমোদন দিয়েছে জেলা আওয়ামীলীগ।

পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন পেয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ বলেন, কমিটিতে সাবেক ছাত্রনেতা, নবীন ও প্রবীণ ত্যাগী নেতাকর্মীরা স্থান পেয়েছে । ঘোষিত কমিটির সাবাইকে সাথে নিয়ে ঐক্যবোধ ভাবে কাজ করে যাবেন বলেও তিনি জানান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু বক্কার সিদ্দিক বলেন, নবনির্বাচিত সকল নেতৃবৃন্দের সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে সংগঠনকে সুসংগঠিত করতে আমি কাজ করবো। তিনি আরো বলেন ইনশাআল্লাহ উপজেলা আওয়ামী সভাপতি  মহিউদ্দিন ভাইয়ের নেতৃত্বে সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ মুন্সিগঞ্জের ৬টি উপজেলার মধ্যে মডেল সংগঠন রূপান্তরিত করবো।

পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দলীয় নেতাকর্মীরা উল্লাস  প্রকাশ করে নবগঠিত কমিটির নেতৃবৃন্দদের অভিনন্দন জানিয়ে পোস্ট দিচ্ছেন।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x