Thursday , 9 May 2024
শিরোনাম

সৌদি এয়ারলাইন্সের ফ্লাইটে বিলম্ব, কারণ দর্শানোর চিঠি

হজযাত্রীদের নিয়ে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইট নির্দিষ্ট সময়ে ছেড়ে যেতে পারেনি। ফ্লাইট বিলম্বের কথা আগে থেকে না জানানোয় দীর্ঘক্ষণ হজক্যাম্পে অপেক্ষা করতে হয়েছে হজযাত্রীদের। ফলে এ বিষয়ের কারণ অবহিত করার জন্য এয়ারলাইন্সটির কান্ট্রি ম্যানেজারকে চিঠি দিয়েছে ধর্ম মন্ত্রণালয়।

শনিবার ফ্লাইট বিলম্বের বিষয়ে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হজ-১ শাখার উপসচিব আবুল কাশেম মুহাম্মদ শাহীনের পাঠানো ওই চিঠিতে বলা হয়েছে, সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের এসভি-৩৮০৯ ফ্লাইটটি গতকাল শনিবার (২ জুলাই) নির্ধারিত সময়ে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করেনি। তাই ফ্লাইট বিলম্বের কারণ হজ মন্ত্রণালয়কে অবহিত করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। এছাড়া বিলম্বজনিত কারণে আন্তর্জাতিক সিভিল এভিয়েশন নিয়ম অনুযায়ী যাত্রীগণের সকল সুযোগ সুবিধা নিশ্চিতকরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

জানা যায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার ফ্লাইটটি (এসভি-৩৮০৯) রবিবার সকাল সাড়ে ৯টায় ঢাকা থেকে জেদ্দার উদ্দেশে দেশ ছাড়ে। এতে প্রায় চারশতাধিক যাত্রী ছিলেন।

Check Also

নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে ঈশ্বরগঞ্জের ইউএনও আরিফুল ইসলাম প্রিন্স সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক । ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) আরিফুল ইসলাম প্রিন্স নির্বাচনী দায়িত্ব পালন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x