Saturday , 27 April 2024
শিরোনাম

সৌদি প্রবাসীর স্ত্রী’র ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় ঘরের আড়ার সাথে ঝুলছিল জয়গুন বেগম (৩৩) নামে সৌদি আরব প্রবাসী এক গৃহবধূর শাড়ি পেঁচানো মরদেহ। শনিবার সন্ধ্যার দিকে উপজেলার বালিয়াডাঙ্গী এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যার দিকে ওই গৃহবধূকে নিজের থাকার ঘরের আড়ার সাথে গলায় শাড়ি পেঁচানো অবস্থায় ঝুলতে দেখে প্রতিবেশীরা। এসময় প্রতিবেশীদের চিৎকার চেঁচামেচি শুনে গৃহবধুর মেয়ে নাদিয়া (১১) ছুটে এসে স্থানীয়দের সহায়তায় বটিদিয়ে শাড়ী কাপড় কেটে নিচে নামায় তার মাকে। জয়গুন ওই গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসী রাসেল খানের (৩৫) স্ত্রী। তাদের ঘরে দুটি সন্তান রয়েছে। বড় মেয়ে নাদিয়া স্থানীয় একটি বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী ও ছেলে তামিমের বয়স ৭ বছর। তবে, মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি।

নিহত গৃহবধুর মেয়ে নাদিয়া বলেন, সে ও তার ভাই বিকেলে খেলতে গিয়েছিল। খবর পেয়ে বাড়িতে এসে ঘরের আড়ার সাথে তার মাকে ঝুলতে দেখে। পরে ঘরে থাকা বটি দিয়ে আড়া হতে কাপড় কেটে দেয় সে।

গৃহবধুর শ্বশুর আব্দুল জব্বার খাঁন বলেন, তিনি পাশের গ্রামে থাকেন। জয়গুন তার বড় ছেলের বৌ। জয়গুন খুব শান্তশিষ্ট প্রকৃতির ছিল। তার বড় ছেলে রাসেল প্রায় তিন মাস হলো সৌদি আরব গিয়েছে ও ছোট ছেলে রাশেদও সৌদি আরব থাকে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মন্ডল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় চরভদ্রাসন থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x