Monday , 6 May 2024
শিরোনাম

হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের শপথ গ্রহণ

মাদককে না বলুন বাল্যবিবাহ প্রতিরোধ করুন এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ কল্পে বাল্যবিবাহ ও মাদক বিরোধী শপথ গ্রহণ ও রেলি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সামাজিক সংগঠন হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে নাওডাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে চার শতাধিক ছাত্র-ছাত্রীকে শপথ বাক্য পাঠ করান হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশন (HWF) এর প্রধান পৃষ্ঠপোষক ও নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছেন আলী। শপথ বাক্য পাঠ শেষে স্কুল ও কলেজ মাঠ থেকে একটি রেলি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক দক্ষিণ করে ।

এ সময় উপস্থিত ছিলেন,হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহিদুল ইসলাম, নাওডাঙ্গা স্কুল এন্ড কলেজের সভাপতি হারুন অর রশিদ হারুন, কলেজের অধ্যক্ষ আব্দুল হানিফ, বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী, নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার মোহন্ত , ইউপি সদস্য মজিবর রহমান বাবু, রাশেদুল হক সহ আরো অনেকে।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x