Sunday , 28 April 2024
শিরোনাম

হাজীগঞ্জে জাতীয় পার্টির ইফতার মাহফিল

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা ও পৌর জাতীয় পার্টির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজারের একটি চাইনিজ রেস্টুরেন্টে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মনির হোসেন টেলু।

ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রাদেশিক বিষয়ক সম্পাদক খোরশেদ আলম খুশু।

তিনি বলেন, পল্লীবন্ধু এরাশদকে তৎকালীন বিচারপতি ডেকে এনে দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছিলেন। তখন থেকে দেশের উন্নয়নে ভূমিকা রাখেন তিনি। পল্লীবন্ধু এরশাদের আমলে মানুষ শান্তিতে ছিলেন।

উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির পেশাজীবী সমাজের যুগ্ম আহবায়ক জহির হোসেন টিপু, হাজীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক  মোহাম্মদ হোসেন, জেলা জাতীয় পার্টির নেতা রমিজ উদ্দিন, শাহরাস্তি পৌর সাধারণ সম্পাদক এমরান হোসেন, জাতীয় পার্টির নেতা হাবিবুর রহমান, হাজীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি শামছুল আলম মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজী, রমিজ উদ্দিন ভাণ্ডারী, শরীফ হাওলাদার,  মোস্তাফিজুর রহমান, মোরশেদ আলম, মুরাদ হোসেন, মির্জা খলিলুর রহমান, মোস্তফা মিজি, হাফেজ কাইয়ুম, রুহুল আমিন হাওলাদার ও বাবলু।

Check Also

রাণীশংকৈলে বৃষ্টির জন্য ইস্তেখারার নামাজ

আনোয়ারুল ইসলাম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা ও আশপাশের এলাকায় বেশ কিছুদিন ধরে অনাবৃষ্টি ও প্রচন্ড গরমে জনজীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x