Sunday , 28 April 2024
শিরোনাম

হাজীগেঞ্জ বিএনপির ৫ শতাধিক নেতাকর্মীর নামে মামলা, গ্রেফতার ২২

চাঁদপুরের হাজীগঞ্জে পুলিশের ওপর হামলার ঘটনায় বিএনপি ও যুবদলের ৫ শতাধিক নেতাকর্মীর নামে মামলা হয়েছে। মামলায় গ্রেফতার করা হয়েছে ২২ নেতাকর্মীকে।

মামলায় ১৮৬ জন এজাহার নামীয় ও বিএনপি ও সহযোগী সংগঠনের আড়াইশ থেকে সাড়ে ৩ শতাধিক অজ্ঞাতনামা নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

রোববার (৩০ অক্টোবর) সকালে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজ বাদী হয়ে মামলটি করেন।

সন্ধ্যায় পুলিশ গ্রেফতারদের চাঁদপুর আদালতে পাঠায়।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে উপজেলা ও পৌর যুবদল। ওই র‌্যালিটি টোরাগড় থেকে শুরু হয়ে হাজীগঞ্জ বাজারে এলে পূর্ব বাজারে ব্রিজের ওপর পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় পুলিশ মিছিলকে ছত্রভঙ্গ করতে টিয়ারসেল ও ফাঁকা গুলি করে।

মামলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এর রহিম পাটওয়ারীসহ ১৮৬ জনকে এজাহার নামীয় ও ২৫০ থেকে সাড়ে ৩শ নেতাকর্মীকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বাংলানিউজকে বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

Check Also

‘ঢাকার তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয় বন্ধ করা যুক্তিযুক্ত নয়’

ঢাকার বর্তমান তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয়ের সিদ্ধান্ত নেয়ার মানসিকতা পরিহার করার আহ্বান জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x