Thursday , 9 May 2024
শিরোনাম

চাঁদপুরে ফারিয়ার উদ্যোগে প্রেসক্রিপশন সার্ভে বন্ধ ও বিভিন্ন দাবিতে মানববন্ধন

মাসুদ রানাঃ- ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের সংগঠন ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেনটেটিভ এসোসিয়েশন (ফারিয়া) চাঁদপুর’র উদ্যোগে কোম্পানিতে কর্মরত সকল প্রতিনিধিগনকে কথায় কথায় চাকুরী ছাটাই বন্ধ, দ্রব্যমূল্যের উর্ধ্বগতী সাথে সামঞ্জস্য রেখে বেতন ও টি,এ/ডি,এ বৃদ্ধি এবং অবৈধ প্রেসক্রিপশন সার্ভে বন্ধ ঘোষনা ও চাকুরির সু-নির্দিষ্ট নিতিমালা প্রনয়নের দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছেন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০ টায় চাঁদপুর প্রেসক্লাবের সামনে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে সারাদেশে একযোগে এই কর্মসুচি পালনের ঘোষণা দেওয়া হয়। তারই অংশ হিসেবে ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেনটেটিভ এসোসিয়েশন (ফারিয়া) চাঁদপুর এর সভাপতি শহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিম রানা’র পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ওয়াফি, উপদেষ্টা মোঃ পাভেল, মোঃ মোস্তাফিজ, মোঃ শাহিন, মোঃ মুন্নাফ, সদস্য মোঃ এনামুল, মোঃ রাকিব সহ সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিগন বক্তব্য রাখেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বর্তমান দ্রব্যমূল্যে ও যাতায়াত খরচ বৃদ্ধির কারনে প্রতিনিধিদের হিমশিম খেতেহয়। কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তাদের কতৃক হয়রানী বন্ধ, প্রেসক্রিপশন সার্ভে বন্ধ, বেতন টি,এ/ডি,এ বৃদ্ধির দাবি করেন।

Check Also

নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে ঈশ্বরগঞ্জের ইউএনও আরিফুল ইসলাম প্রিন্স সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক । ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) আরিফুল ইসলাম প্রিন্স নির্বাচনী দায়িত্ব পালন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x