নিউজ ডেস্কঃ মিস এন্ড মিসেস প্লাস বাংলাদেশ প্রচলিত সুন্দরী প্রতিযোগিতার বাইরে এটি একটি আওয়ার্নেস মুলক প্রোগ্রাম। বডি শেমিং একটা বড় ব্যাপার আমাদের সমাজে। সমাজের এই ধারার পরিবর্তনের লক্ষ্যে বাংলাদেশ এ প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় ১১ জুন প্রথম বারের মত অডিশন রাউন্ড অনুষ্ঠিত হয়। উক্ত প্রথম রাউন্ডে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা রোজিনা, চিত্রনায়ক ইমন, ডিরেক্টর প্রবির রয় চৌধুরি, ডিরেক্টর চয়নিকা চৌধুরী, ডিজাইনার পোর্শিয়া, কনসালটেন্ট তাওহীদা রহমান ইরিন , ফ্যাশন ডিজাইনার সিলভি মাহমুদ ব্লগার লিয়োনা রাহমান ডাক্তার লাইলা নুর নাজনিন এবং সিনিয়র নিউজ প্রেজেন্টার মুমতাহিনা হাসনাত রিতু প্রমুখ। আয়োজক “রিয়েল হিরোস এক্স প্রো এন্ড কমিউনিকেশনস” এবং এর ফাউন্ডার মালা খন্দকার ।

মিস এন্ড মিসেস প্লাস বাংলাদেশ এর আয়োজকরা জানান, বিজয়ীকে দুবাই ভ্রমণ ছাড়াও বিভিন্ন ব্র্যান্ড থেকে বিভিন্ন ধরনের উপহার প্রদান করা হবে। এছাড়াও বিজয়ীকে অভিনয় এবং রেম্পে হাঁটার সুযোগ দেয়া হবে।

অপরদিকে যারা কনটেস্টেন আছেন তাদের জন্য আয়োজকরা রেম্পে হাটাসহ মিডিয়াতে কাজের সাহায্য এবং তাদের আত্মবিশ্বাস বাড়াতে সহযোগিতা করাবে। তাদের সমাজে প্রতিষ্ঠিত হতে সাহায্য সহযোগিতা করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

x