Monday , 6 May 2024
শিরোনাম

আইজিপি ব্যাজ পেলেন মা‌টিরাঙ্গার নূরনবী

মোঃ সুমন পার্বত্য চট্টগ্রাম প্রতিনিধি

(খাগড়াছ‌ড়ি):
আইন শৃঙ্খলা রক্ষা, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকাণ্ড, মামলা রহস্য উদঘাটন, সরকারি ও ব্যক্তিগত কাজের মাধ্যমে পুলিশ বাহিনীর ভাবমূর্তি বাড়ানোসহ দেশ বি‌দে‌শে বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদানের জন্য আইজিপি ব্যাজ পেয়ে‌ছেন মা‌টিরাঙ্গার কৃ‌তি সন্তান এএসআই নূরনবী।

গত বুধবার (৪ জানুয়ারি) রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার এই ব্যাজ পরিয়ে দেন পুলিশ মহাপরিদর্শক ( আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল- মামুন । এ সময় তিনি ব্যাজ প্রাপ্তদের হাতে সনদ ও তুলে দেন।
নুর নবী পার্বত‌্য খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গা
উপজেলার ১নং তাইন্দং ‌ইউ‌নিয়নের উত্তর আসালং নিবা‌সি মোঃ চাঁন মিয়ার ছেলে।বর্তমানে তি‌নি ঢাকা মেট্রোপলিটন পুলিশ ( ডিএমপি) ট্রাফিক তেজগাঁও বিভাগের কর্মরত আছেন।

এএসআই নূরনবী ২০০৬ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন । তিনি বরিশাল আর আর এফ, চট্টগ্রাম জেলা এন্টি টেররিজম ইউনিট. ঢাকা সিআইডি তে সুনামের সহিত অ‌র্পিত দা‌য়িত পালন করেছেন। নূরনবী বাংলাদেশ পুলিশ থেকে ২০১৮ সালে জাতিসংঘ শান্তি শান্তিরক্ষা মিশন উত্তর আমেরিকা দেশ ( হাইতি) এবং দ্বিতীয় বার ২০২০ সালে জাতিসংঘ শান্তিরক্ষা মিশন পশ্চিম আফ্রিকা দেশ ( মালি) সুনা‌মের সা‌থে দা‌য়িত্ব পালন করেন।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x