Thursday , 9 May 2024
শিরোনাম

আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ- কমিটির সদস্য নির্বাচিত হলেন লাকসামের খোরশেদ আলম

বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ১২ মার্চ ২০২৪
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির (২০২৪-২০২৫) অনুমোদন দেয়া হয়। এতে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ- কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দীকে চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সিরাজুল মোস্তফাকে সদস্য সচিব করে ২১৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় উপ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। কমিটির সদস্য মনোনীত হওয়ায় বঙ্গবন্ধুর তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সফল সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সিরাজুল মোস্তফার প্রতি কৃতজ্ঞতা জানান।
পারিবারিক ভাবেই তিনি আওয়ামী পরিবারের সন্তান।
উনার পিতা জনাব আলহাজ্ব আলী আহমেদ বর্তমানে লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।
জনাব খোরশেদ জানান, আমার শৈশবের স্বপ্ন, কৈশরের ত্যাগ ও ভালবাসার সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের একজন সক্রিয়কর্মী হয়ে থাকাটাই ছিল আমার ভাললাগা। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পেরেছি এতটুকুই আমার বড় পাওয়া । দল যেভাবে আমাকে মূল্যায়ন করছে তার প্রতিদানে আমি আমৃত্যু কাজ করে যাবো। দলের সকল সাংগঠনিক কার্যক্রম নীতি আদর্শ মেনে চলবো। বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১, উন্নয়শীল দেশে রূপান্তিত ও ডিজিটাল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে নিজেকে হাতিয়ার হিসেবে নিয়োজিত রাখবো।
লাকসান উপজেলার তারাপাইয়ার গ্রামীন জনপদে বেড়ে ওঠা পরিশ্রমী ও মেধাবী কর্মীকে এই কমিটির সদস্য পদে স্বীকৃতি দেয়ায় নেত্রীকে অভিনন্দন জানিয়েছে তৃনমূল পর্যায়ের নেতাকর্মীরা।
তিনি বলেন, আমি লাকসাম উপজেলার সন্তান হিসাবে নিজেকে ধন্য মনে করছি কারন, মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টির ফলে স্থানীয় সরকার মন্ত্রী জননেতা তাজুল ইসলাম এমপির হাত ধরে বাংলাদেশের বিস্ময়কর উন্নয়ন চলছে। এইসময়, তিনি স্থানীয় সরকার মন্ত্রী, লাকসাম মনোহরগঞ্জের মাটিও মানুষের নেতা জননেতা তাজুল ইসলাম এমপির প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন। এবং সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন কর।

Check Also

নিজের নামে প্রকল্পের নামকরণে প্রধানমন্ত্রীর ‘না

ভবিষ্যতে নিজের নামে কোনো প্রকল্পের নামকরণ না করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসঙ্গে সরকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x