Sunday , 28 April 2024
শিরোনাম

আ’লীগ সরকার’র উন্নয়ন প্রচার করা আমার দায়িত্ব এবং আমি সেটিই করছি: এড. হাজী দুলাল

নিজস্ব প্রতিবেদক: ১৪ই সেপ্টেম্বর বৃহস্পতিবার কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন’র  সিঙ্গেরডাবড়ী বাজার ও কাশেম বাজারে কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান আহবায়ক; এড. আলহাজ্ব রুহুল আমিন দুলাল (হাজী দুলাল) বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড জনসাধারনের মাঝে তুলে ধরেন। তিনি আবারো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে রাষ্ট্র ক্ষমতায় আনতে এবং বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট চান। এসময় তিনি স্থানীয় ভোটারদের উদ্দেশ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নানাবিধ উন্নয়ন কর্মযজ্ঞ লিফলিট আকার প্রচার করেন এবং কুড়িগ্রামের দৃশ্যমান উন্নয়নে যোগ্য প্রার্থী হিসেবে তাকে সার্বিক সহযোগীতা ও সমর্থন দানে সকল ভোটারকে আহবান করেন।

 

যুবলীগ নেতা হাজি দুলালের পথযাত্রা ও লিফলেট বিতরন’র সময় উপস্থিত ছিলেন, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ মতিন, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুকুনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, যুগ্ম সম্পাদক উৎপল সেন, সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম, ওয়ার্ড যুবলীগ সভাপতি শরৎচন্দ্র রায়, ওয়ার্ড যুবলীগ সভাপতি আল আমিন মন্ডল সহ আরও অন্যান্য আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

লিফলেট বিতরণ কালে হাজি দুলাল বলেন; মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের যে উন্নয়ন করেছেন সেই উন্নয়নগুলো মানুষের মাঝে প্রচার করা এটা একজন আওয়ামী লীগের ক্ষুদ্র কর্মী হিসেবে আমার দায়িত্ব এবং আমি সেটাই করছি।

 

বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আবারো শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় আনতে সবার কাছে আগাম নৌকা মার্কায় ভোট চান।

Check Also

মহানগর দক্ষিণ ছাত্রলীগের কমিটিতে মানিকগঞ্জের শাকিল

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x