Sunday , 5 May 2024
শিরোনাম

কাতারে প্রবাসীদের সম্মানে বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল

আকবর হোসেন বাচ্চু,কাতার প্রতিনিধিঃ কাতার বাংলাদেশি তরুণদের বন্ধুত্বের সংগঠন বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব কাতার এর আয়োজনে সোমবার রাজধানীর” প্লাজা ইন” হোটেলে সংগঠনের সভাপতি মো: মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমানের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতারে নিযুক্ত বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত মোঃ জসীম উদ্দিন এনডিসি।

এতে বিশেষ অতিথি বাংলাদেশ কমিউনিটি কাতার এর সম্মানীত সভাপতি জনাব ইন্জিনিয়ার আনোয়ার হোসেন আকন্দ।
এতে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সংগঠনের প্রধান উদ্যোক্তা ইকবাল আহমেদ রনি, সাবেক সভাপতি গোলাম ছারওয়ার মিশু, সিনিয়র সহ সভাপতি বাবুল গাজি, সহ সভাপতি ইএম আকাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, অনুষ্ঠানের আহবায়ক ও সংগঠনের সিনিয়র যুগ্ম সম্পাদক গোলাম কিবরিয়া বাবু।
উক্ত অনুষ্ঠানে আহবায়ক কমিটিতে দায়িত্ব পালন করেন যথাক্রমে রাহেল মাহমুদ,গোলাম মোস্তফা হিরো, প্রিন্স মাহমুদ জুয়েল, সহিদ হোসেন, ওমর শরীফ টিটু, আশিক আহমেদ প্রমূখ।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাবের সকল সদস্য এবং কাতার কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।
এতে প্রধান অতিথি তার বক্তব্যে বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব কাতার কে শক্তির প্রকাশ এবং অত্যন্ত সুশৃঙ্খল সংগঠন বলে অভিহিত করেন মান্যবর রাষ্ট্রদূত।
বিশেষ আতিথিরা তাদের বক্তব্যে ক্লাবের জনহিতকর কাজের ভূয়সী প্রশংসা করেন।

Check Also

চট্রগ্রামে মৎস্য অধিদপ্তরের বিভিন্ন নির্মান কাজের উদ্বোধন করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

স্টাফ রিপোর্টার: আজ ০৫ মে রবিবার দুপুরে চট্টগ্রামে মৎস্য অধিদপ্তরাধীন সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x