Friday , 26 April 2024
শিরোনাম

কুমারখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্র নিহত

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি,
কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কুষ্টিয়া সরকারি কলেজের প্রথম বর্ষের এক শিক্ষার্থী মারা গেছেন। রোববার সকাল ৭ টার দিকে পৌরসভার বাটিকামারা গ্রামে তাদের নব নির্মিত বিল্ডিং এ পানি দেবার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

নিহত কলেজ ছাত্র খোকসা উপজেলার গোপগ্রাম ইউনিয়নের গোপগ্রাম দক্ষিণপাড়া গ্রামের পুলিশে কর্মরত মুক্তার হোসেনের ছেলে রিয়াদ মাহমুদ শুভ (১৯)।

নিহতের পরিবারিক সুত্রে জানা যায়, রোববার সকালে বাটিকামারা গ্রামে শুভ তাদের নব নির্মিত বিল্ডিং পানি দিতে গেলে বৈদ্যুতিক তার লিক থাকায় সে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। পরবর্তীতে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে শুভ এর মরদেহ তাদের গ্রামের বাড়ি খোকসার গোপগ্রামে দাফন করা হয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্র নিহত হয়েছে। পরিবার ও স্থানীয়দের অনুরোধে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x