Friday , 26 April 2024
শিরোনাম

কুষ্টিয়ার মিরপুরে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টু অনুষ্ঠিত

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ কুষ্টিয়ার মিরপুর পৌরসভার বঙ্গবন্ধু-ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টু-২০২২ নারী ও পুরুষ দল (১২-০৬-২০২২) রবিবার সকালে মিরপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় এবং খেলা শেষে বিজয়ীদের পুরস্কার প্রদান করেন।

বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ টুর্ণামেন্টে বিজয়ী হয়েছেন কুড়িপোল সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং রানাস আপ হয়েছেন মিরপুর মর্ডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়।

অপর খেলায় বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বিজয়ী হয়েছেন নওপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং রানাস আপ হয়েছেন সুলতানপুর হাজী আব্দুল রশীদ সরকারী প্রাথমিক বিদ্যালয়। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মিরপুর মর্ডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিন সুলতানা, কুড়িপোল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজেদা খাতুন, সুলতানপুর হাজি আব্দুর রশীদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, নওপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা পারভীন অস্ত্রু, সর্দ্দারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কৃষ্ণ পাল প্রমুখও।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x