Monday , 6 May 2024
শিরোনাম

খোকসায় সাধারণ শিক্ষার্থীর ব্যানারে নবীকে কটুক্তি করায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধিঃ
ভারতের ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার সেল মিডিয়ার প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক রাসূলে কারীম সাল্লাল্লাহু আলাই সালাম ও হযরত মা আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা আনহা এর চরম অশ্লীল ও অপমানকর মন্তব্যের প্রতিবাদে কুষ্টিয়ার খোকসা উপজেলা সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে পাইকপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিল টি দুপুর ২ টা থেকে শুরু করে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের খোকসা বাসস্ট্যান্ডে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাফেজ সম্রাট হোসেন, হাফেজ হাবিব হোসেন, হাফেজ মাওলানা মোঃ মাহমুদ হোসেন, হাফেজ মাওলানা মোঃ আব্দুল মমিন সাহেব ও হাফেজ মাওলানা মোঃ আব্দুল কাদের সাহেব প্রমূখও।

বক্তারা নবী মহম্মদ রসূলুল্লাহ্ সাল্লাল্লাহু সালামের বিরুদ্ধে কটুক্তি করায় বাংলাদেশের সংসদ থেকে নিন্দা প্রস্তাব ও অপরাধীদের গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় এনে মৃত্যুদণ্ড নিশ্চিত করার জোর দাবি জানান।

ও বিক্ষোভ উক্ত বিক্ষোভ মিছিল সমাবেশে উপজেলার ধর্মপ্রাণ মুসলমান শত শত সাধারণ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Check Also

টিভিএন২৪ টিভির সিনিয়র সাংবাদিক ও বিশেষ প্রতিনিধি শামীম আহমদ আমেরিকা থেকে কাতার আগমন উপলক্ষে মত বিনিময়ের আয়োজন করেছে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি৷

টিভিএন ২৪ টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি করেন বঙ্গবন্ধু পরিষদ কাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x