Saturday , 27 April 2024
শিরোনাম

খালেদা জিয়াসহ নেতা-কর্মীদের মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কারাগারে আটক নেতা-কর্মীদের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আজ সোমবার সকালে রাজধানীর শান্তিনগর এলাকায় এই বিক্ষোভ মিছিল হয়।

বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মিছিলটি শান্তিনগর মোড় থেকে শুরু হয়ে কাকরাইলে গিয়ে শেষ হয়।

বিএনপির এই বিক্ষোভ মিছিল থেকে সরকারের পদত্যাগ, ‘অবৈধ, ডামি নির্বাচন বাতিল’ ও অবিলম্বে বেগম খালেদা জিয়াসহ কারাগারে আটক নেতা-কর্মীদের মুক্তির দাবি করা হয়।

মিছিলে বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সহ–যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী, সহ–স্বাস্থ্যবিষয়ক সম্পাদক পারভেজ রেজা, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সেলিম রেজা, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলামসহ তাঁতী দল, মৎস্যজীবী দল, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে গত বৃহস্পতিবার পাঁচ মাস হাসপাতালে চিকিৎসা গ্রহণের পর বাসায় ফেরেন খালেদা জিয়া। ওই দিন সন্ধ্যায় তিনি গুলশান-২ নম্বরের ৭৯ নম্বর সড়কের তাঁর বাসা ফিরোজায় পৌঁছান।

মেডিকেল বোর্ডের সিদ্ধান্তক্রমে শারীরিক কিছু জরুরি পরীক্ষা-নিরীক্ষার পর দীর্ঘ ১৫৬ দিন চিকিৎসা গ্রহণ শেষে খালেদা জিয়া বাসায় ফেরেন। গত বছরের ৯ আগস্ট থেকে তিনি রাজধানী ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

 

Check Also

মহানগর দক্ষিণ ছাত্রলীগের কমিটিতে মানিকগঞ্জের শাকিল

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x