Saturday , 27 April 2024
শিরোনাম

খুবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ২২ জানুয়ারি

আলকামা রমিন (খুবি প্রতিনিধি):
খুলনা বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক/স্নাতক(সম্মান) শ্রেণির ক্লাস এবং রেজিস্ট্রেশন আগামী ২২ জানুয়ারি ২০২৩ খ্রি. তারিখে শুরু হবে। আজ ১৩ জানুয়ারি ২০২৩ খ্রি. তারিখ (শুক্রবার) সন্ধ্যা সাড়ে ৬ টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেনের সভাপতিত্বে তাঁর কার্যালয়ে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির এক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় গুচ্ছ ভর্তি সংক্রান্ত কেন্দ্রীয় কমিটির সর্বশেষ সিদ্ধান্ত নিয়ে আলোচনা করা হয় এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের ক্লাস শুরু ও রেজিস্ট্রেশনসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।
খুলনা বিশ্ববিদ্যালয়ে কোটাসহ মোট শূন্য আসনের বিপরীতে ভর্তির জন্য সশরীরে রিপোটিং আগামী ১৫ থেকে ১৬ জানুয়ারি। শুন্য আসনে রিপোর্টকৃত শিক্ষার্থীদের মেধা তালিকা প্রকাশ করা হবে ১৭ জানুয়ারি। মেধা তালিকা থেকে শূন্য আসনে চূড়ান্ত ভর্তি ১৮-১৯ জানুয়ারি। ইতোপূর্বে যারা প্রাথমিকভাবে খুলনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলো তাদের সশরীরে ভর্তি আগামী ১৫ থেকে ১৬ জানুয়ারি (ইতোমধ্যে যারা চূড়ান্ত ভর্তি হয়েছে তাদের ভর্তির প্রয়োজন নেই)। কোর্স রেজিস্ট্রেশন অনলাইনে ২২ জানুয়ারি থেকে শুরু হবে এবং তা চলবে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত।
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস জানান এ সংক্রান্ত বিস্তারিত তথ্য শীঘ্রই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হবে।:

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x